October 11, 2024, 3:21 am

সংবাদ শিরোনাম
শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪)

একই মাসে পপি

একই মাসে পপি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সাদিকা পারভিন পপি

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পপিকে গেল ঈদে ছোট পর্দায় কোনো নাটক-টেলিফিল্মে দেখা যায়নি। অবশ্য এর বিশেষ একটি কারণও রয়েছে। পপির বাবা ঈদের আগে থেকেই গুরুতর অসুস্থ। তাই তার চিকিৎসা এবং তাকে দেখভালের কাজ নিয়েই ব্যস্ত ছিলেন পপি। এখনো তিনি পুরোপুরি সুস্থ হয়ে উঠেননি। ডাক্তার আশ্বাস দিয়েছেন শিগগিরই তিনি সুস্থ হয়ে উঠবেন।

তাই আগামি মাসেই পপি কাজে ফিরবেন বলে জানিয়েছেন। পপির অভিনয়ে ‘সাহসী যোদ্ধা’ চলচ্চিত্রের কাজ প্রায় অর্ধেকেরও বেশি শেষ হয়ে থেমে আছে। ছবিটির পরিচালক সাদেক সিদ্দিকী জানান, আগামি মাসের মাঝামাঝিতে আবারো শুরু হচ্ছে এর কাজ। আর এবার শুরু হয়ে টানা কাজ শেষ করবেন বলে জানান তিনি। এদিকে আগামি মাসেই পপি অভিনীত আরো নতুন দু’টি চলচ্চিত্রের শুটিং শুরু হবে। এগুলো হচ্ছে শহীদুল হক খানের ‘টার্ন’ এবং ‘যুদ্ধ শিশু’। চলচ্চিত্র তিনটিতে অভিনয় প্রসঙ্গে পপি বলেন, ‘সাহসী যোদ্ধা’য় আমার সহশিল্পী হিসেবে আছেন আমিন খান ও ইমন। বেশ সুন্দর গল্পের একটি চলচ্চিত্র। আমি কাজ করে সন্তুষ্ট। ‘টার্ন’ এবং ‘যুদ্ধ শিশু’ চলচ্চিত্রের গল্পও বেশ ভালো লাগার। প্রচলিত ধারা থেকে একেবারেই আলাদা। এই দুটি চলচ্চিত্রের কাজ যথাযথভাবে সম্পন্ন হলে আমার বিশ্বাস দর্শকদের কাছে তা গ্রহণযোগ্যতা পাবে।

 

Share Button

     এ জাতীয় আরো খবর